সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে হরিপুরে আইপজিটিভের উদ্যোগে কম্বল বিতরণ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত হচ্ছে ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের দুইজন জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ এ বিজয়ী হয়েছেন ঠাকুরগাঁওয়ে জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ ঠাকুরগাঁওয়ে নারী ও শিশু মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ইজতেমার জন্য রোববার মেট্রোরেল চলবে সারাদিন

ডিএমএস থেকে আসছে আঁখি আলমগীরের ঈদের গান

বিনোদন ডেস্ক
  • হালনাগাদ সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১০০ বার

দেশের শীর্ষস্থানীয় অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে আসছে জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীরের ঈদের গান। শিরোনাম ‘পিয়া গিয়েছে দুবাই’। এটি লিখেছেন ভারতের অনেক জনপ্রিয় গানের গীতিকার প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সংগীতায়োজন করেছেন আরেক জনপ্রিয় আকাশ সেন।

এটির রেকর্ডিং হয়েছে কলকাতায়। ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। প্রযোজনা সংস্থা জানিয়েছে, গানের ধরন রোমান্টিক। রয়েছে প্রিয়জনকে কাছে পাওয়ার বাসনা। প্রিয় মানুষ যখন দূরে থাকে তখন মনে হয় সব কিছু থেকেও যেন কিছুই নেই। প্রিয় মানুষটির অভাব তাকে সব সময় তাড়া করে বেড়ায়। সারাক্ষণ ভিডিও কলে কথা বললেও চোখ ভিজে যায় জলে। তখন পৃথিবীর সব কিছু তাকে দিয়ে দিলেও, তার প্রিয় মানুষটির তুলনায় সব কিছু তুচ্ছ মনে হয়।

প্রতিটিক্ষণ সে অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে তার প্রিয় মানুষটি কবে তার কাছে আসবে। দূরে থাকা প্রিয় মানুষকে নিয়েই এ গান। এ গানের ভিডিওতে একঝাঁক তরুণীর সঙ্গে নেচেছেন আঁখি আলমগীর। তিনি বলেন, ‘যারা নাচতে পছন্দ করে, এনজয় করতে পছন্দ করে তাদের খুবই ভালো লাগবে এ গানটি। যাদের ভালোবাসার মানুষ দূরে থাকে তারা গানটি ফিল করতে পারবেন।

এটিকে আমরা কিছুটা ফান ও ড্যান্সের মিশেলে উপস্থাপন করছি শ্রোতাদের কাছে। গানটি যখন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব দা শুনলেন, খুবই পছন্দ করলেন। আমি আশা করছি শ্রোতা-দর্শকদেরও গানটি ভালো লাগবে।’ ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানিয়েছে, কুরবানি ঈদে গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102