সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে হরিপুরে আইপজিটিভের উদ্যোগে কম্বল বিতরণ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত হচ্ছে ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের দুইজন জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ এ বিজয়ী হয়েছেন ঠাকুরগাঁওয়ে জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ ঠাকুরগাঁওয়ে নারী ও শিশু মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ইজতেমার জন্য রোববার মেট্রোরেল চলবে সারাদিন

ঈদের নাটকে বিদ্যা সিনহা মিম

জার্নাল আই ২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৭৪ বার

সিনেমার কাজে ব্যস্ততা এখন অনেক কম। তাই নাটকেও সময় দেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সম্প্রতি তিনি ‘চেহারা’ নামে একটি নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক।

নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক। রাজধানী উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ এরই মধ্যে শেষ হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘আমি যখন নাটকে নিয়মিত অভিনয় করতাম সে সময় জামাল মল্লিক ভাইয়ার অনামিকা নামে একটি নাটকে অভিনয় করেছিলাম।

বহু বছর পর আবারও তার সঙ্গে কাজ করেছি। নাটকের গল্প এবং আমার চরিত্রটি ভীষণ ভালো লেগেছিল বলেই কাজটি করেছি। মনোজ ভাই খুব ভালো অভিনেতা। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।’ মনোজ প্রামাণিক বলেন, ‘মিম যখন অভিনয় শুরু করেন তখন আমি সহকারী পরিচালক হিসাবে কাজ করতাম।

সে সময় অভিনয় করব, এমনটাও ভাবনায় ছিল না। এখন আমি অভিনয় নিয়ে ব্যস্ত। অন্যদিকে মিমও এখন বড় তারকা। তার সঙ্গে অবশেষে প্রথম কাজ হলো, এটাও অনেক ভালোলাগার। মূলকথা কাজটি ভালো হয়েছে। আশা করছি দর্শকের ভালো লাগবে।’ নির্মাতা জানিয়েছেন আগামী ঈদে নাটকটি দীপ্ত টিভিতে প্রচার হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102