মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিডি কার্ড বরাদ্দে দুর্নীতির অভিযোগ ঠাকুরগাঁওয়ে কলম কথা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে ডোমিনো স্কুলে জাতীয় শিশু দিবস পালন প্রতিমা ভাঙচুরের ঘটনাস্থল পরিদর্শনে জাতিসংঘ মাইনোরিটি ওয়াচ ও মানবাধিকার সংগঠনের চেয়ারম্যান ঠাকুরগাঁওয়ে একুশের প্রথম প্রহরে সর্বস্তরের ফুলেল শ্রদ্ধা ঠাকুরগাঁওয়ে দু’লাখ শিশু পাবে ভিটামিন ‘এ’প্লাস ক্যাপসুল ঠাকুরগাঁও কেন্দ্রীয় শ্রী শ্রী শ্মশান কালী মাতা মন্দিরে শিবরাত্রি পূজা অনুষ্ঠিত ঠাকুরগাঁও-৩ আসনে লাঙ্গল বিজয়ী ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত

বিসিএস-এ সুপারিশ প্রাপ্ত ১৭ জনকে সংবর্ধনা দিলেন ঠাকুরগাঁও চিরন্তন

নিজস্ব প্রতিনিধি
  • হালনাগাদ সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১৯৭ বার

৪০ তম বিসিএস-এ সুপারিশ প্রাপ্ত ১৭ জন ক্যাডারদের সংবর্ধনা ও ২০২০-২০২১ সেশনে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের নবীন বরণ করেন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব ঠাকুরগাঁও (ঠাকুরগাঁও চিরন্তন) নামে একটি সংগঠন।

সকালে ঠাকুরগাঁও সরকারি কলেজ এ মাঠে নবীর বরণ ও সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়৷

ঠাকুরগাঁও চিরন্তন এর সভাপতি তারেক রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন,এমপি
আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলুসহ আরও গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ৪০ তম বিসিএস-এ সুপারিশ প্রাপ্ত ১৭ জন ক্যাডার ও ২০২০-২০২১ সেশনে পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত নবীন শিক্ষার্থীরা ও ঠাকুরগাঁও চিরন্তন সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিবছরে এমন একটি আয়োজন অব্যহত রাখতে হবে। এ আয়োজনের মাধ্যমে আমাদের নতুন প্রজন্ম মানসম্মত ভাবে পড়াশোনা করে দেশের ভাল জায়গা গুলোতে যাওয়ার জন্য অনুপ্রাণিত হবে।

আর এমন ব্যক্তিক্রমী অনুষ্ঠান পড়াশোনার প্রতি শিক্ষার্থীদের আকৃষ্ট করবে বলে আশাবাদী তারা৷ সংগঠনটির পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন আমন্ত্রিত অতিথিরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102