সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে হরিপুরে আইপজিটিভের উদ্যোগে কম্বল বিতরণ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত হচ্ছে ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের দুইজন জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ এ বিজয়ী হয়েছেন ঠাকুরগাঁওয়ে জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ ঠাকুরগাঁওয়ে নারী ও শিশু মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ইজতেমার জন্য রোববার মেট্রোরেল চলবে সারাদিন

জুটি বাঁধছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী, তবে বাবা মেয়ের ভূমিকায় নয়, স্বামী স্ত্রীর ভূমিকায়!

বিনোদন ডেস্ক
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১০১ বার

টালিউডের দুই জনপ্রিয় তারকা প্রসেনজিৎ ও শ্রাবন্তী চ্যাটার্জি। একজন কিংবদন্তির পর্যায়ে চলে গেছেন, অন্যজন হালে জনপ্রিয়তার তুঙ্গে।

শ্রাবন্তীর অভিনয় জীবন শুরু হয়েছিল ‘মায়ার বাঁধন’ নামের একটি সিনেমা দিয়ে। সেখানে তিনি প্রসেনজিৎতের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল ‘মায়ার বাঁধন’। এর পর দীর্ঘ ২৫ বছর হয়ে গেল। এই লম্বা সময়ে কেবল একটি সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন প্রসেনজিৎ ও শ্রাবন্তী। ‘কাবেরী অন্তর্ধান’ নামের সেই সিনেমায় প্রসেনজিৎ ছিলেন শিক্ষক, আর তার ছাত্রী চরিত্রে অভিনয় করেন শ্রাবন্তী।

বহু বছর পর এই দুজনকে নিয়ে নতুন খবর টালিউড দর্শকদের মনে আনন্দ জুগিয়েছে।

জনপ্রিয় এই দুই তারা এবার নতুন রুপে পর্দায় হাজির হচ্ছেন তারা। সায়ন্তন ঘোষালের পরিচালনায় নতুন সিনেমায় যুক্ত হয়েছেন এই তারকাদ্বয়। সিনেমাটিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ ও শ্রাবন্তীকে। এমন এক দম্পতির গল্প এতে উঠে আসবে, যাদের বয়সের মধ্যে অনেক পার্থক্য। আগামী সেপ্টেম্বরেই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

কিছু দিন আগেই লন্ডন থেকে শুটিং করে এসেছেন শ্রাবন্তী। আবারও উড়াল দিতে হবে সেখানে। কারণ নতুন সিনেমাটির চিত্রায়ণ হবে সেখানেই। সিনেমাটির নাম অবশ্য এখনো চূড়ান্ত হয়নি।

সিনেমার গল্প নিয়ে নির্মাতা সায়ন্তন জানিয়েছেন, এই দম্পতির বয়সের মধ্যে অনেক ফারাক। তারা থাকেন লন্ডনে, সেখানেই এক সাময়িক ক্রাইসিসের মধ্যে পড়েন। কীভাবে সেই ক্রাইসিস থেকে বের হয়ে আসেন, সেটি নিয়েই সিনেমার গল্প এগোবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102