মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৪ অপরাহ্ন

ইনিংসের প্রথম ওভারেই দুই উইকেট নিলেন মোসাদ্দেক

স্পোর্টস ডেস্ক
  • হালনাগাদ সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৭৮ বার

প্রথম ওভারেই সাফল্য পেল বাংলাদেশ দল। প্রথম বলে চাকাভা শেষ বলে মাধেভেরে। প্রথম ওভারে মাত্র ৫ রান খরচ করে জিম্বাবুয়ের ২ উইকেট শিকার করেন মোসাদ্দেক হোসেন সৈকত।

উদ্বোধনী ওভারে বোলিংয়ে এসেই বাংলাদেশকে ব্রেক থ্রু উপহার দেন মোসাদ্দেক হোসেন সৈকত। তার শিকার হয়ে ওভারের প্রথম বলে রাগিস চাকাভা আর শেষ বলে সাজঘরে ফেরেন ওয়েসলি মাধেভেরে।

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে। হারারে স্পোর্টস ক্লাব মাঠে ম্যাচটি শুরু হয়েছে।

একই ভেন্যুতে সিরিজের প্রথম খেলায় ২০৬ রানের টার্গেট তাড়ায় বাংলাদেশ হারে ১৭ রানে।

কাজেই আজকের ম্যাচ হারলেই সিরিজ হাতছাড়া হবে টাইগারদের। সে হিসাবে আজকের ম্যাচটি টাইগারদের জন্য বাঁচা-মরার লড়াই।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর চার সিরিজ মিলিয়ে ৯ ম‍্যাচের আটটিতেই হেরেছে বাংলাদেশ। একমাত্র জয়টি এসেছে আফগানিস্তানের বিপক্ষে। পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজে পেতে হয়েছে হোয়াইটওয়াশ হওয়ার তেতো স্বাদ।

ক‍্যারিবিয়ানদের বিপক্ষে সবশেষ সিরিজে হারের পর বাংলাদেশ দলে এসেছে অনেক পরিবর্তন। নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্রাম দিয়ে অধিনায়ক করা হয়েছে নুরুল হাসান সোহানকে। সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমদেরও বিশ্রাম দেওয়া হয়েছে।

সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহর অনুপস্থিতিতে প্রথম পরীক্ষায় উৎরাতে পারেনি সোহানের নেতৃত্বাধীন দল। দলের হারে শেষের বাজে বোলিংই দায়ী। শেষ ১০ ওভারে মোস্তাফিজ, শরিফুল ও তাসকিনরা দেন ১৩১ রান!

জয়ের জন্য ওভার প্রতি যেখানে শুরু থেকে ১০ রানের বেশি প্রয়োজন ছিল সেখানে এনামুল হক ২৭ বল খেলে করেন ২৬ রান! শেষ দিকে সোহানকে যথেষ্ট স্ট্রাইক দিতে পারেননি মোসাদ্দেক হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102