বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিডি কার্ড বরাদ্দে দুর্নীতির অভিযোগ ঠাকুরগাঁওয়ে কলম কথা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঠাকুরগাঁওয়ে ডোমিনো স্কুলে জাতীয় শিশু দিবস পালন প্রতিমা ভাঙচুরের ঘটনাস্থল পরিদর্শনে জাতিসংঘ মাইনোরিটি ওয়াচ ও মানবাধিকার সংগঠনের চেয়ারম্যান ঠাকুরগাঁওয়ে একুশের প্রথম প্রহরে সর্বস্তরের ফুলেল শ্রদ্ধা ঠাকুরগাঁওয়ে দু’লাখ শিশু পাবে ভিটামিন ‘এ’প্লাস ক্যাপসুল ঠাকুরগাঁও কেন্দ্রীয় শ্রী শ্রী শ্মশান কালী মাতা মন্দিরে শিবরাত্রি পূজা অনুষ্ঠিত ঠাকুরগাঁও-৩ আসনে লাঙ্গল বিজয়ী ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জয় মহন্ত অলক
  • হালনাগাদ সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৩৮ বার

সারাদেশে বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, বিদ্যুৎ গ্যাস ও দ্রব্যমূল্যের, ঊর্ধ্বগতি এবং জ্বালানি খাতের ব্যাপক অরাজকতার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে রবিবার বিকেলে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দুপুর থেকে শহরের বিভিন্ন স্থান থেকে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে এসে জমায়েত হয়।

এরপর জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশিদ, রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, ঠাকুরগাঁও ৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান, সাবেক মহিলা সদস্য রিনা পারভিন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমি, জেলা যুবদলের সভাপতি মহিবুল্লাহ আবুনুর চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুজ্জামান নুরু, ছাত্রদল সভাপতি কায়েস, মহিলা দলের সভাপতি ফরহাতুন নাহার প্যারিস সহ দল টির অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় প্রধান অতিথি হারুনুর রশিদ এমপি বলেন ঠাকুরগাঁও রানিশংকৈল উপজেলায় ইউপি নির্বাচনে একটা নিষ্পাপ শিশু মারা গেছে। তার কি অপরাধ ছিল? সে কি ভোট চুরি করতে গেছিলো? সে কি ভোট কেন্দ্রে সন্ত্রাস করতে গেছিলো? তাকে কি কারনে নির্মম ভাবে হত্যা করা হলো? এ দায় কার? এ দায় কে নিবে? নির্বাচন কমিশন নিবে, প্রধানমন্ত্রী নিবে নাকি এখানকার প্রশাসন নিবে? আমি গণ্যমাধ্যমে দেখলাম এ ঠাকুরগাঁও জেলার, জেলা প্রশাসক ও পুলিশ সুপার সেই শিশু পরিবারকে ৫০ হাজার টাকা দিয়েছেন।

সেই নিহত শিশুর মূল্য কি ৫০ হাজার টাকা? আমি এক লক্ষ টাকা দিব এ সন্তানকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পারবেন? বাংলাদেশে এভাবে শত শত মায়ের কোল আওয়ামী লীগ খালি করেছে।

তিনি আরো বলেন, সারাদেশে এ সরকার জনগণের উপর যে জুলুম শুরু করেছে। এ সরকার কখনো জনগণের সরকার হতে পারেনা৷ দেশের পঞ্চাশ বছরে এসেও আমরা স্বাধীন ভাবে কিছু করতে পারছিনা।

কিছুদিন আগে এ সরকার শতভাগ বিদ্যুৎতায়ানের মহাউৎসব পালন করলো। এখন লোডশেডিং এ অতিষ্ঠ হয়ে পরেছে সাধারণ মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, ইউনিয়ন, বিএনপির নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102