সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে হরিপুরে আইপজিটিভের উদ্যোগে কম্বল বিতরণ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত হচ্ছে ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের দুইজন জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ এ বিজয়ী হয়েছেন ঠাকুরগাঁওয়ে জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ ঠাকুরগাঁওয়ে নারী ও শিশু মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ইজতেমার জন্য রোববার মেট্রোরেল চলবে সারাদিন

ঠাকুরগাঁওয়ে গণমাধ্যমকর্মী কল্যাণ ট্রাস্টের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি
  • হালনাগাদ সময় : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৮৫ বার

ঠাকুরগাঁও গণমাধ্যমকর্মী কল্যাণ ট্রাস্টের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে জেলা শহরের নরেশ চৌহান সড়কে অবস্থিত সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সকলের সম্মতিতে সমঝোতার মাধ্যমে কমিটির অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয় দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার রেজাউল করিম প্রধানকে। সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক উন্নয়ণে বাংলাদেশ ও বাংলা চ্যানেল এর জেলা প্রতিনিধি জয় মহন্ত অলককে।অর্থ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় নিউজনেট ২৪ ডট কম এর সম্পাদক ও দৈনিক প্রথম খবরের জেলা প্রতিনিধি আতাউর রহমান।

এছাড়া নতুন কমিটির পরিচালনা পর্ষদে ক্রমান্বয়ে পরিচালক হিসেবে মুক্ত কলম অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার হাসিনুর রহমান, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান বকুল, দৈনিক স্বাধীন মত পত্রিকার জেলা প্রতিনিধি এস এম মোক্তাদেরুরজ্জামান রাসেল, দৈনিক আলোরকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ইব্রাহীম আলম, বিশ্ব সংবাদ ডটকম এর প্রকাশক ও সম্পাদক ও মধুমতি টিভির জেলা প্রতিনিধি মোঃ রুবেল রানা দায়িত্ব পালন করবেন।

কার্যকরী পর্ষদে রয়েছেন ঢাকাপ্রকাশ ও আজকের দর্পন পত্রিকার জেলা প্রতিনিধি রেদওয়ানুল হক মিলন, দৈনিক কলমকথা পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ আল-আমিন, দৈনিক আলোরকন্ঠের সম্পাদক ও প্রকাশক রবিউল ইসলাম রুবেল, দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার জেলা প্রতিনিধি এম এ ছালাম রুবেল, দৈনিক দীপ্ত প্রত্যয় পত্রিকার জেলা প্রতিনিধি জুয়েল ইসলাম শান্ত, দৈনিক অধিকার পত্রিকার জেলা প্রতিনিধি মাজেদুল ইসলাম, জার্নাল আই ২৪ ডটকম এর সম্পাদক স্বপন দাস, সময় টেলিভিশনের ক্যামরাপারর্সন ও নিউজনেট ২৪ ডটকম এর স্টাফ রিপোর্টার সুমন হোসেন, মুক্ত কলম পত্রিকার স্টাফ রিপোর্টার হুমায়ুন কবির রেজা, দৈনিক অগ্নিশিক্ষা পত্রিকার জেলা প্রতিনিধি অভিষেক চন্দ্র রায়, দৈনিক সত্যেরকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মিনহাজ আলম, উদ্যোক্তা পত্রিকার জেলা প্রতিনিধি রুবেল ইসলাম, নিউজনেট ২৪ ডটকম এর স্টাফ রিপোর্টার সোহেল রানা জনি, মুক্ত কলম পত্রিকার স্টাফ রিপোর্টার কুঞ্জ পাল। এছাড়াও জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সম্পাদক, প্রকাশক ও প্রতিনিধিরা এ সংগঠনে যুক্ত রয়েছেন।

সংগঠনটি গণমাধ্যমকর্মীদের কল্যানের স্বার্থে জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সম্পাদক, প্রকাশক ও প্রতিনিধিদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সংগঠনের কার্যক্রম আরো বেগবান করতে নব-নির্বাচিত কমিটি বিশেষ ভুমিকা রাখবে বলে মনে করেন জেলার গণমাধ্যকর্মীরা।

এছাড়াও ২০২০ সালে সংগঠনটি স্থাপিত হওয়ার পর থেকে জেলার গণমাধ্যমকর্মীদের দুর্দিনে পাশে থেকে আর্থিক সহায়তা প্রদান, শীতবস্ত্র বিতরণ, বিপদ আপদে পাশে থাকাসহ সহকর্মীদের স্বার্থে অগ্রনী ভুমিকা পালন করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102