সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে হরিপুরে আইপজিটিভের উদ্যোগে কম্বল বিতরণ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত হচ্ছে ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের দুইজন জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ এ বিজয়ী হয়েছেন ঠাকুরগাঁওয়ে জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ ঠাকুরগাঁওয়ে নারী ও শিশু মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ইজতেমার জন্য রোববার মেট্রোরেল চলবে সারাদিন

পাসপোর্ট করতে এসে আটক রোহিঙ্গা ২ নারী

জার্নাল আই ২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৩১ বার

কুড়িগ্রামে পাসপোর্ট করতে আসা দুই নারী রোহিঙ্গাকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে পাসপোর্ট কার্যালয়ের কর্তৃপক্ষ।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কুড়িগ্রাম কার্যালয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন চট্টগ্রামের রোহিঙ্গা ক্যাম্পের বালুখালি-১’র ডি ব্লকের সৈয়দ আহম্মদের মেয়ে খুরশিদা আক্তার (১৯)। অপরজন ২৭নং ক্যাম্পের ব্লক-৯’র তৈয়ব আলীর মেয়ে হাসিনা আক্তার বেবি (১৮)।

এই বিষয়ে কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-সহকারি পরিচালক কবির হোসেন বলেন, হাসিনা আকতার কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের বালিয়ামারী গ্রামের পিতা-আজিজুল হক, মাতা- নুরনেসা বেগম এবং আদিজা আক্তার ওরফে খুরশিদা চিলমারী উপজেলার নয়ারহাট ইউনিয়নের দক্ষিণ বাউনিয়ার চর গ্রামের ফয়জার শেখ, মাতা-রাবেয়া খাতুন নামে জন্মনিবন্ধন সনদ দিয়ে পাসপোর্ট করতে আসেন।

এসময় তাদের সঙ্গে কথাবার্তা বলে মনে হয় তারা রোহিঙ্গা। পরে তাদেরকে কুড়িগ্রাম সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ শাহরিয়ার জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা কক্সবাজারের বালুখালি রোহিঙ্গা ক্যাম্প থেকে এসেছেন। সৌদি আরবে যাবার উদ্দেশ্যে তারা অবৈধভাবে জন্ম নিবন্ধন করে পাসপোর্টের জন্য আবেদন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102