সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে হরিপুরে আইপজিটিভের উদ্যোগে কম্বল বিতরণ ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত হচ্ছে ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেল থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের দুইজন জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ এ বিজয়ী হয়েছেন ঠাকুরগাঁওয়ে জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ ঠাকুরগাঁওয়ে নারী ও শিশু মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ইজতেমার জন্য রোববার মেট্রোরেল চলবে সারাদিন

বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

জার্নাল আই ২৪ ডেস্ক
  • হালনাগাদ সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ২৫ বার

যশোরের বেনাপোল সীমান্তের গাতিপাড়া গ্রামে প্রথম শ্রেনীতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই এলাকার ইরাদ আলী (৫২) নামে এক মাদকসেবীর বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষণকারী ইরাদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। বুধবার (১৮ জানুয়ারি) রাতে থানায় মামলা হলে গ্রেফতার করা হয় তাকে।

গ্রেফতারকৃত ইরাদ আলী বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে। নির্যাতনের শিকার শিশুটির মা বলেন, ইরাদ আলী এর আগে তার বড় মেয়েকেও উত্ত্যক্ত করত। তাছাড়া এলাকার অনেক নারীদের প্রতি কুদৃষ্টি দিয়ে আসছিলো সে।

মঙ্গলবার দুপুরে আমার ছোট মেয়েটি স্কুল থেকে বাড়ি আসার পথে মেয়েকে ১০ টাকা দিয়ে লোভ দেখিয়ে পাশের একটি আমবাগানে নিয়ে জোর পূর্বক পাশবিক নির্যাতন করে। মেয়েটির আত্মচিৎকারে আশে পাশের মানুষ টের পেয়ে ইরাদ আলীকে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের বিষয়টি জানিয়ে বুধবার রাতে বেনাপোল পোর্ট থানায় আমি নিজে বাদী হয়ে অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইয়া বলেন, ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ২৩। অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার শিশুটির স্বাস্থ্য পরীক্ষা ও জবানবন্দীর জন্য ও ধর্ষণকারী ইরাদ আলীকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। জার্নাল আই ২৪ |
themesba-lates1749691102